স্বপ্নে পাওয়া তুমি
- হাসান মনি - প্রেমের কবিতা ২৮-০৪-২০২৪

তুমি অপূর্ণ ছিলে,
কি এক মায়াবী ঘ্রাণে ঘ্রাণে
উড়ে যেতাম স্বপ্নপরীর ডানায়
সোনারোদ তখনো চোখ মেলেনি
অথচ দূর্বাদল কোমরে শিশির মেখে
নেচে গেয়েছিলো সারাটা পথ
বাঁধনহারা পাখির ন্যায় উড়েছি
কতোটা পথ পেরিেয় গেছি
হিসেব কষার সময় ই বা কই?
দিন পেরিয়ে রাতের দেশে
সন্ধ্যাতারার আলো জড়িয়ে
হারিয়ে যাই বেত-ঝারের
নিঝুম শীতল রাতে, বনজ্যোৎস্নার
নিস্পভ আলোর মাঝে তোমার
উজ্জল উপস্থিতি আমাকে
গভীর থেকে জাগিয়ে তোলে

পরিপূর্ণ তোমায় পেলাম যেন।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।